Thursday, April 11, 2013

Bangla Jokes | বাংলা কৌতুক -- কৌতুক বলা, নখ কামড়ানো

চূড়ান্ত অ্যাকশনে যাওয়া

কর্মচারী :স্যার, আপনাকে অনেকদিন বলার পরও আপনি আমার বেতন বাড়াচ্ছেন না দেখে এবার চূড়ান্ত অ্যাকশনে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি।
বস :(রাগত স্বরে) তা কী করবে তুমি?
কর্মচারী :তেমন কিছুই না। শুধু আপনার রুম থেকে বেরিয়ে যাওয়ার পর অফিসের অন্য সবাইকে বলব যে আপনি আমার বেতন দেড়গুণ বাড়িয়ে দিয়েছেন।

 কৌতুক বলা

অফিসের মিটিং শেষে বস তার অধীনস্থদের একের পর এক কৌতুক শোনাচ্ছেন আর তা শুনে সবাই হেসে গড়াগড়ি খাচ্ছে। কিন্তু বেশ কয়েকটি কৌতুক বলার পরও যখন মিস মিলি খুব একটা হাসছিলেন না তখন বস তার কাছে জানতে চাইলেন—
:কী বিষয় মিলি? আপনার কি আজকের কৌতুকগুলো ভালো লাগছে না?
:আপনার কৌতুক আমার কখনোই খুব একটা ভালো লাগে না স্যার!
:কিন্তু আপনিই তো সব সময় বেশি হাসতেন।
:হুম তখন তো আমি এখানে চাকরি করতাম। আর কাল থেকে আমি অন্য অফিসে যোগ দিচ্ছি তো তাই আজ আর হাসি পাচ্ছে না!

নখ কামড়ানো

প্রথম বন্ধু :শোন তোর এই নখ কামড়ানোর বদভ্যাসটা না আমার একদম সহ্য হয় না। দেখলেই গা জ্বালা করে।
দ্বিতীয় বন্ধু :মানছি এটা খারাপ। কিন্তু নখ কী কাজে লাগে বল?
প্রথম বন্ধু :আশ্চর্য! তোর যদি নখ না থাকে তাহলে নাক বা কান চুলকাতে সমস্যা হয় না!

No comments:

Post a Comment